আজ ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই মে, ২০২৪ ইং

গাইবান্ধা সদর উপজেলার পুলবন্দিতে মসজিদ খোলাকে কেন্দ্র করে সংঘর্ষ- আহত ৮

নিজস্ব প্রতিবেদক: গাইবান্ধা সদর উপজেলার বোয়লি ইউনিয়নের ১নং ওর্য়াডে নামাজ পড়ার জন্য মসজিদ খোলা রাখতে বলায় স্থানীয় মহিলা ইউপি সদস্য স্বপ্না রহমানের লোকজন কতৃক মুসিল্লি এবং তার আশেপাশের লোকজনের উপর হামলা চালায়।
আজ বিকেল আছরের নামাজ পরা শেষে মহিলা ইউপি সদস্যের লোকজন হঠাৎ করেই মসজিদে তালা লাগায়। মসজিদে উপস্থিত মুসল্লিরা পরবর্তি নামাজের জন্য মসজিদ খোলা রাখতে বলায় হঠাৎ তাদের উপর চড়াও হয় সদস্যের লোকজন। এ সময় মুসুল্লীদের চিৎকার শুনে আশেপাশের এলাকা থেকে লোকজন এগিয়ে আসলে তাদের উপরও হামলা করে মহিলা ইউপি সদস্য স্বপ্না রহমানের লোকজন । এতে গুরতর আহত হয় ৮ জন। পরে আহতদের উদ্ধার করে গাইবান্ধা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

স্থানীয়দের বরাত দিয়ে জানাযায় এই মহিলা সদস্য দলীয় প্রভাব খাটিয়ে বিভিন্ন ধরনের অনিয়ম সহ  হেন কোন কাজ নেই যা তিনি করছেন না । তারই  সুত্র ধরে আজ এ ঘটনা ঘটান। 

এ ঘটনায়  মুসুল্লীদের পক্ষে মাহবুবুর রহমান শহীদ বাদী হয়ে ৭ জনকে আসামী করে  গাইবান্ধা সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন।বিষয়টি  নিশ্চিত করে গাইবান্ধা সদর থানার অফিসার ইনচার্জ খান  মো: শাহরিয়ার জানান আমি অভিযোগ টি  পেয়েছি  অভিসুক্তদের  বিরুদ্ধে আইন গত ব্যবস্থা নিব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...